প্রচ্ছদ জাতীয়, শিরোনাম, স্লাইডার

মন্ত্রীর সঙ্গে অভিনেত্রীর বিয়ের ছবি ভাইরাল

নিজস্ব প্রতিবেদক | বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ | পড়া হয়েছে 227 বার

মন্ত্রীর সঙ্গে অভিনেত্রীর বিয়ের ছবি ভাইরাল

বিয়ে করলেন ‘ইয়ে রিশতা ক্যায়া কহেলাতা হ্যায়’-এর কীর্তি গোয়েনকা ওরফে মোহেনা কুমারী সিংহ। ১৪ অক্টোবর হরিদ্বারে উত্তর প্রদেশের ক্যাবিনেট মন্ত্রী সুরেশ রাওয়াতের সঙ্গে বিয়ে সম্পন্ন হয় মোহেনার।

এই দম্পতি এখন পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় কোনো ছবি পোস্ট না করলেও মোহেনার বিভিন্ন ফ্যান ক্লাবের পেজ থেকে শেয়ার করা হয়েছে তাদের বিয়ের ছবি। চোখ ধাঁধানো সে সব ছবি এরই মধ্যেই ভাইরাল। লাল-সোনালি রঙের লেহেঙ্গায় মোহেনা যেন স্বপ্নের রাজকুমারী।

তার বাবা পুষ্পরাজ সিংহ মধ্যপ্রদেশের রেওয়ার রাজা। এখন যদিও রাজার যুগও নেই, নেই রাজ্যপাটও। তবু ঠাট বাঁটে খামতি নেই। তাই তার বিয়েও যে আর পাঁচজনের মতো হবে না, তা বলার অপেক্ষা রাখে না।

আইভরি রঙের শেরওয়ানিতে সেজেছিলেন সুয়েশ। রাজওয়াড়া গয়নায়, লাল রঙের ওড়নায় মোহেনা এক্কেবারে ‘পারফেক্ট’। রাজপুত নিয়ম রীতি মেনে অগ্নিকুণ্ডের সামনে শপথ নিয়ে নতুন যাত্রা শুরু করলেন ওই জুটি। সম্পন্ন হল আরো এক রাজকীয় বিয়ের অনুষ্ঠান।

রাজ পরিবারের মেয়ে। তাই বাবা প্রথম দিকে চাননি অভিনয়কে পেশা হিসেবে বেছে নিক মোহেনা। কিন্তু মা পাশে ছিলেন সব সময়। তাই বাবাকে না জানিয়েই চোখে স্বপ্ন নিয়ে মুম্বাই পাড়ি দিয়েছিলেন মোহেনা।

অংশগ্রহণ করেছিলেন এক জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো-তে। সেখানে তার অসাধারণ পারফরম্যান্স তাক লাগিয়ে দেয় দর্শকদের। মুগ্ধ হন বিচারকেরাও। এর পর আর ফিরে তাকাতে হয়নি। আসতে থাকে অভিনয়ের অফার। রেওয়ার রাজকুমারী ধীরে ধীরে হয়ে ওঠেন বলি পাড়ার অন্যতম চেনা মুখ।

Comments

comments

Visitor counter

Visits since 2018

Your IP: 3.235.77.252

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০