প্রচ্ছদ জাতীয়, শিরোনাম, স্লাইডার

বুয়েট শিক্ষার্থী আবরার হত্যার প্রতিবাদে বাকৃবিতে গণতান্ত্রিক শিক্ষক ফোরামের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক | রবিবার, ১৩ অক্টোবর ২০১৯ | পড়া হয়েছে 62 বার

বুয়েট শিক্ষার্থী আবরার হত্যার প্রতিবাদে বাকৃবিতে গণতান্ত্রিক শিক্ষক ফোরামের মানববন্ধন

বুয়েট শিক্ষার্থী আবরার হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে বাংলাদেশ কৃষি বিশ^বিদ্যালয়ের (বাকৃবি) আওয়ামীপন্থি শিক্ষকদের সংগঠন গণতান্ত্রিক শিক্ষক ফোরাম। রবিবার দুপুর ১টার দিকে বিশ^বিদ্যালয়ের মুক্তমঞ্চের সামনে ওই মানববন্ধনের আয়োজন করেন তারা।

এসময় বক্তারা বলেন, দেশের সর্বচ্চো শিক্ষাপ্রতিষ্ঠানের একটি বংলাদেশ প্রকৌশল বিশ^বিদ্যালয়ে (বুয়েট) যখন একজন ছাত্র হত্যার মত ঘটনা ঘটতে পারে তখন দেশের সকল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনকে সজাগ হয়ে যাওয়াউচিৎ।

আর কোন আবরারের লাশ যেন দেশকে দেখতে না হয় সেজন্য সকল বিশ্ববিদ্যালয়ের হলে গেস্টরুম ও টর্চার সেলের মত অপচর্চা এবং অসুস্থ ছাত্র রাজনীতি বন্ধ করতে সকল বিশ^বিদ্যালয়ের প্রশাসনকে সজাগ হওয়ার অনুরোধ করেন বক্তারা। সবশেষ আবরার হত্যার তীব্র নিন্দ এবং হত্যায় জড়িতদের অবিলম্বে সর্বোচ্চ শাস্তির দাবি করা হয়।

মানববন্ধনে গণতান্ত্রিক শিক্ষক ফোরামের সভাপতি অধ্যাপক ড. এম.এ সালামের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক ড. লাভলু মজুমদারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. লুৎফুল হাসান, ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. ছোলায়মান আলী ফকির, প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক, শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক ড. মো. আবু হাদী নূর আলী খান ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. মনিরুজ্জামানসহ শিক্ষক ফোরামের অন্যান্য নেতৃবৃন্দ।

Comments

comments

Visitor counter

Visits since 2018

Your IP: 18.205.176.85

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০