প্রচ্ছদ নবীনগরের সংবাদ, স্লাইডার

নবীনগরে সানরাইজ প্রি-ক্যাডেট স্কুলে পুরস্কার বিতরণ

মোঃ দেলোয়ার হোসেন | সোমবার, ১৯ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 275 বার

নবীনগরে সানরাইজ প্রি-ক্যাডেট স্কুলে পুরস্কার বিতরণ

বাংলাদেশের শিক্ষার মানকে আরো একধাপ এগিয়ে নিয়ে যেতে দেশের সর্বত্রই চালু রয়েছে শিশুদের জন্য কিন্ডারগার্টেন বা প্রি-ক্যাডেট স্কুল। যার মূল লক্ষ্য হলো সরকারি সিলেবাসের বাইরেও কোমলমতি শিশুদের বাড়তি কিছু শিক্ষা দেয়া। শুধু শিক্ষাই নয়, শিক্ষার পাশাপাশি ছোট ছোট শিক্ষার্থীদেরকে মানসিক ও শারীরিকভাবে চাঙা রাখতে প্রতিবছরই আয়োজন করা হয় ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের।

এরই ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সানরাইজ প্রি-ক্যাডেট স্কুল এর উদ্যেগে আলোচনা সভা বার্ষিক পুরস্কার বিতরণ, অভিভাবক সমাবেশ সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার সন্ধ্যায় স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

বিভিন্ন ইভেন্টে দুইশত ৮৪জন ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন নবীনগর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল। মো. শাহিন রেজার সভাপতিত্বে বক্তব্য রাখেন, নবীনগর থানার অফিসার ইনচার্জ আসলাম সিকদার, শিক্ষক বিমল কান্তি গুহ, প্রেসক্লাব সভাপতি মাহবুবুল আলম, মাই টিভি নবীনগর প্রতিনিধি শ্যামা প্রসাদ চক্রবর্ত্তী শ্যামল, তৃষ্ণা চক্রবর্ত্তী, প্রধান শিক্ষক মিনাক্ষী গুহ, নাজমুল হোসেন প্রমূখ। পরে বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের অংশগ্রহণে মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করা হয়।

Comments

comments

Visitor counter

Visits since 2018

Your IP: 54.159.51.118

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১