প্রচ্ছদ নবীনগরের সংবাদ, স্লাইডার

নবীনগরে বন্দুক যুদ্ধে ডাকাত নিহত, অস্ত্র উদ্ধার

মোঃ দেলোয়ার হোসেন | সোমবার, ০৫ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 74 বার

নবীনগরে বন্দুক যুদ্ধে ডাকাত নিহত, অস্ত্র উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কাইতলা গ্রামের হাওর ভাঙ্গা ব্রীজের কাছে রবিবার রাতে পুলিশের সাথে বন্ধুক যুদ্ধে জাবেদ মিয়া (৪৫) নামে এক ডাকাত নিহত হয়েছে। এ সময় ৫ পুলিশ সদস্য আহত হয়। পুলিশ ঘটনাস্থল হতে একটি দেশীয় পাইপ গান, ৬ রাউন্ড তাজা গুলি, চারটি রাম দা সহ দেশীয় অস্ত্র উদ্ধার করে।

পুলিশ সূত্রে জানা যায়, জাবেদ উপজেলার কাইতলা গ্রামের ইদন মিয়ার ছেলে। খুন, ডাকাতি, মাদক ও অস্ত্র আইনের দশটি মামলার পলাতক আসামী সে।

রবিবার রাত ৮টার দিকে কাইতলা হাসান শাহ মাজারের পুকুর পাড় থেকে জাবেদ মিয়াকে পুলিশ আটক করে শিবপুর ক্যাম্পে নিয়ে জিঙ্গাসাবাদ করে। তার তথ্যের ভিত্তিতে, ওসি (তদন্ত) রাজু আহমেদ -এর নেতৃত্বে একদল পুলিশ হাওর ভাঙ্গা ব্রীজের নিকটে অস্ত্র উদ্ধারের জন্য গেলে, আগ থেকে ওঁৎ পেতে থাকা জাবেদের সহযোগিরা পুলিশকে উদ্দেশ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়, উভয় পক্ষের গোলাগুলিতে জাবেদ মিয়া গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হলে তাকে নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে সে মারা যায়।

নবীনগর থানার (ওসি) আসলাম সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জাবেদ ডাকাতের বিরুদ্ধে থানায় দশটি মামলা রয়েছে। বন্দুক যুদ্ধে আমাদের পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছে।

Comments

comments

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০