প্রচ্ছদ নবীনগরের সংবাদ, স্লাইডার

নবীনগরে ক্রিকেট খেলার সময় গুলি নিহত- ১

মোঃ দেলোয়ার হোসেন | সোমবার, ১৫ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 436 বার

নবীনগরে ক্রিকেট খেলার সময় গুলি  নিহত- ১

শীতের বিকেল নদীর নিকটবর্তী খালি জায়গায় চলছে ক্রিকেট খেলা। একদল করছে বোলিং আর একদল করছে ব্যাটিং, সন্ধ্যা ছুঁই ছুঁই আচমকা একটি গুলি এসে বিঁদল এক খেলোয়ারের বুকে আর লুটিয়ে পড়ল মাটিতে। ঘটনাস্থলেই মৃত্যু হলো তার। ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নবীনগর পশ্চিম ইউনিয়নের চরলাপাং গ্রামে।
রবিবার (১৪ জানুয়ারী) বিকেলে মেঘনা নদী তীরবর্তী চরলাপাং গ্রামে ক্রিকেট খেলা চলছিল। সন্ধ্যায় পাশ্ববর্তী রায়পুরা উপজেলার মির্জাচর গ্রাম থেকে আগত সন্ত্রাসীরা আগ্নেয়াস্ত্র নিয়ে আক্রমণ চালিয়ে এলোপাতারি গুলি করে। ওই গুলিতেই চরলাপাং গ্রামের সরকার বাড়ির আলমাস সরকারের ছেলে শামিম সরকার (২৫) ঘটনাস্থলেই নিহত হয়।
পুলিশ ও এলাকাবাসি সূত্র জানায়, নবীনগর উপজেলার পাশ্ববর্তী রায়পুরা উপজেলায় ৬টি ইউনিয়নে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে সংঘর্ষ চলে আসছিল। তারই জের ধরে ওই সংঘর্ষে প্রতিপক্ষের লোকজনরা নবীনগরের বিভিন্ন গ্রামে অবস্থান করছিল। তাদের খুঁজতে গতকাল সন্ধ্যায় তিনটি নৌকা বোঝাই সহ¯্রাধিক লোক চরলাপাং গ্রামে এসে এ আক্রমন চালায়।
এ বিষয়ে নিহতের ভাই কাউসার সরকার বলেন, আমাদের এখানে রায়পুরার কোন লোকজন ছিল না। আমরা যুবকরা মাঠে ক্রিকেট খেলায় অংশগ্রহণ করেছিলাম সেই খেলার মাঠে রায়পুরা উপজেলার মির্জাচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফারুক এর বাহিনী এ আক্রমন করে। আমরা এই হত্যাকান্ডের সুষ্ঠু বিচার চাই।
নবীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রাজু আহমেদ বলেন, ওই পাশ্ববর্তী উপজেলার সংঘঠিত সংঘর্ষে জড়িত লোকজন যাতে আমাদের উপজেলার পাশ্ববর্তী গ্রামে অবস্থান না করে সেই জন্য আমরা স্থানীয়দের নিয়ে মির্জাচর থেকে আসা লোকজনদের বলি চরলাপাং থেকে চলে যেতে এক পর্যায়ে মির্জাচর গ্রামের অপর পক্ষের লোকজন নৌকা যোগে এসে এলোপাতারি গুলি চালাতে শুরু করে।

Comments

comments

Visitor counter

Visits since 2018

Your IP: 54.198.170.159

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১