প্রচ্ছদ নবীনগরের সংবাদ, স্লাইডার

নবীনগরে আওয়ামী লীগ নেত্রীর হত্যার বিচারের দাবিতে আওয়ামীলীগের প্রতিবাদ সভা

মোঃ দেলোয়ার হোসেন | বুধবার, ২৯ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 369 বার

নবীনগরে আওয়ামী লীগ নেত্রীর হত্যার বিচারের দাবিতে আওয়ামীলীগের প্রতিবাদ সভা

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামীলীগের মহিলা সম্পাদক স্বপ্না আক্তারের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে নবীনগর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলবার বিকেলে নবীনগর সদরের বড় বাজার প্রাঙ্গনে স্থানীয় সংসদ সদস্য ও নবীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদলের সভাপতিত্বে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ. হালিমের সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন, এবাদুল করিম বুলবুল, এডভোকেট কাজী মোর্শেদ হোসেন কামাল, এডভোকেট সুজিত কুমার দেব, হাজী বোরহান উদ্দিন আহম্মেদ, এডভোকেট শিব শংকর দাস, জহির উদ্দিন চৌধুরী সাহান, সিরাজুল ইসলাম ফেরদৌস সহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ ও ছাত্রলীগের সভাপতি, সাধারন সম্পাদকগণ।

বক্তারা হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে ফাঁসি দাবি করে বলেন, স্বপ্না আক্তারের হত্যার সাথে জড়িতদের গ্রেফতার ও বিচার না হওয়া পর্যন্ত রাজপথ না ছাড়ার অঙ্গীকার করেন। সভাপতির বক্তব্যে ফয়জুর রহমান বাদল বলেন, আমাদের নেত্রী স্বপ্না আক্তারকে যে সব খুনিরা নৃশংসভাবে হত্যা করেছে তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করে খুনের মূল রহস্য উন্মোচন করতে হবে এবং এ খুনের ঘটনায় কোন নিরপরাধ মানুষ যেন হয়রানির স্বীকার না হয় সেদিকও নজর রাখতে হবে।
গত ২২ নভেম্বর সাতমোড়া ইউনিয়নে আওয়ামীলীগের ওয়ার্ড কমিটি গঠন শেষে রাত ৯টার দিকে বাড়ি ফেরার পথে দুর্বুত্তরা তাকে গুলি করে হত্যা করে।

Comments

comments

Visitor counter

Visits since 2018

Your IP: 54.158.52.166

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০