প্রচ্ছদ আন্তর্জাতিক, উদ্যোক্তা, শিরোনাম, স্লাইডার

নতুন উদ্যেক্তাদের সহযোগিতা দিতে চায় ”চায়না ইমপোর্ট এক্সপ্রেস বিডি লজিস্টিক্স”

নিউজ ডেস্ক | বৃহস্পতিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২০ | পড়া হয়েছে 144 বার

নতুন উদ্যেক্তাদের সহযোগিতা দিতে চায় ”চায়না ইমপোর্ট এক্সপ্রেস বিডি লজিস্টিক্স”

বাংলাদেশের এখন পর্যন্ত যতগুলো সিপিং এজেন্ট রয়েছে তার মধ্যে রাজধানী মিরপুরের ‘চায়না ইমপোর্ট এক্সপ্রেস বিডি লজিস্টিক্স” অন্যতম। দীর্ঘ প্রায় ৫ বছর সুনামের সাথে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

একজন সফল তরুণ উদ্যেক্তা প্রতিষ্ঠানটি ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিঃ মোঃ আসিফ মাহমুদ৷ সৎ ও শ্রমের মাধ্যমে দিনদিন এগিয়ে নিয়েছেন এই প্রতিষ্ঠানটি। এছাড়াও তিনি অনলাইন উদ্যেক্তাদের সহযোগিতা করে ডিজিটাল বাংলাদেশের ই-কমার্স ব্যবসা উন্নত করতে চান৷ নতুন উদ্যেক্তাদেরও ইমপোর্ট সম্পর্কে বিভিন্ন ধারণা দিয়ে এগিয়ে নিয়ে যেতে চাই এই প্রতিষ্ঠানটি।

নতুন উদ্যেক্তাদের জন্য প্রতিষ্ঠানটির কর্মতালিকাঃ সোর্সিং এজেন্ট, বায়িং এজেন্ট, সিপিং এজেন্ট হিসেবে কাজ করে। বাই এয়ার ও শিপে দ্রুত সময়ে কাস্টমারের কাছে পণ্য সঠিক সময়ে পৌঁছে দেয়।
নতুন উদ্যেক্তাদের ই-কর্মাস ব্যবসায় পণ্য সরবরাহ করতে সহযোগিতা করে। মূলত চায়না, ইউএসএ, ইউকে থেকে পণ্য আমদানিতে ছোট বড় ও মাঝারি ব্যবসায়ীদের সহযোগিতা করে। কোম্পানিটির একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য বাংলাদেশে ই-কমার্স ইন্ডাস্ট্রির পণ্য আমদানিতে যে জটিলতা রয়েছে সেগুলো কাটিয়ে কাস্টমারের কাছে সঠিক সময়ে পণ্য পৌঁছে দেয়া।

উদ্যেক্তাদের কাজের যেকোনো প্রয়োজনে যেকোনো সময় ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিঃ মোঃ আসিফ মাহমুদের সঙ্গে যোগাযোগ করতে পারবেন বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়।

Comments

comments

Visitor counter

Visits since 2018

Your IP: 3.235.181.103

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১