প্রচ্ছদ জাতীয়, শিরোনাম, স্লাইডার

ধর্ষণের চেষ্টা, ধর্ষকের পুরুষাঙ্গ কর্তন করলেন নারী

নিউজ ডেস্ক | বৃহস্পতিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২০ | পড়া হয়েছে 43 বার

ধর্ষণের চেষ্টা, ধর্ষকের পুরুষাঙ্গ কর্তন করলেন নারী

পুলিশের বরাত দিয়ে যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম দ্য ডেইলি স্টার জানিয়েছে, পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের ফয়সালাবাদে ধর্ষণ চেষ্টার সময় এক ব্যক্তির পুরুষাঙ্গ কেটে দেয়া হয়েছে।

ডেইলি স্টারের প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার পাঞ্জাব প্রদেশে ২৫ বছর বয়সী এক নারীর ঘর ভেঙ্গে ধর্ষণের চেষ্টা চালায় অভিযুক্ত ওই ব্যক্তি। পরে ওই নারী রান্না ঘর থেকে একটি ছুরি এনে অভিযুক্ত ব্যক্তির পুরুষাঙ্গ কেটে দেন। ভুক্তভোগী ওই নারী জানান, ঘটনার দিন তিনি বাড়িতে একাই ছিলেন।

এদিকে অভিযুক্ত ২৮ বছর বয়সী ওই ব্যক্তিকে ফয়সালাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অবস্থার উন্নতি হলে অভিযুক্ত ব্যক্তিকে ধর্ষণের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

বিভিন্ন মানবাধিকার সংস্থার দেয়া তথ্যমতে, পাকিস্তানে প্রতিবছর কয়েকশত ধর্ষণের ঘটনা ঘটে। তবে আইন দুর্বল থাকায় দেশটিতে ধর্ষকদের উপযুক্ত শাস্তি হয়না। এদিকে ধর্ষিত হয়েও লজ্জার কারণে পাকিস্তানের অনেক নারী পুলিশের কাছে অভিযোগ নিয়ে যাননা।

এই বিষয়ে পাকিস্তানের নারী অধিকার সংস্থা দ্য অওরাতের প্রতিষ্ঠাতা ডক্টর ফারজানা বারি বলেন, এটা খুব বাজে পরিস্থিতি। এখানে বেশিরভাগ নির্যাতিতদের আইনগতভ এবং সামাজিকভাবে দোষারোপ করা হয়।

Comments

comments

Visitor counter

Visits since 2018

Your IP: 3.235.77.252

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০