প্রচ্ছদ জাতীয়, নবীনগরের সংবাদ, শিরোনাম, সংগঠন সংবাদ, স্লাইডার

কে নির্বাচনে আসল কে আসল না আমরা তা পরোয়া করি না ——এরশাদ

মো. মাসুম মির্জা | রবিবার, ২৮ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 460 বার

কে নির্বাচনে আসল কে আসল না আমরা তা পরোয়া করি না ——এরশাদ

মো. মাসুম মির্জা (নবীনগর প্রতিনিধি):
সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, কে নির্বাচনে আসল কে আসল না আমরা তা পরোয়া করি না। জাতীয় পার্টি নির্বাচনমূখী দল। আর নির্বাচন ছাড়া দেশে সরকার পরিবর্তন করা সম্ভব নয়। তাই আমরা আগামী নির্বাচনে অংশ নেব।

রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত এক জনসভায় যোগ দিয়ে তিনি এই কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, বাংলাদেশের মানুষ শান্তি চায়, জীবনের নিরাপত্তা চায়। রাস্তায় মানুষ লাশ হয়ে পড়ে থাকবে মানুষ এটা চায় না। গায়েবী মামলা, চাদাবাজি, সন্ত্রাস, ব্যাংক ডাকাতি ও লুটপাট এসব মানুষ চায় না। মানুষ শান্তিতে ঘুমাতে চায়। তাই মানুষ পরিবর্তন চায়। আর জাতীয় পার্টি ছাড়া এইনপরিবর্তন সম্ভব নয়।

আগামী নির্বাচন নিয়ে তিনি বলেন, ভোট কারচুপির নির্বাচন আমরা চাই না। আমরা চাই সব দলের অংশগ্রহনে সুষ্টু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হোক।

এসময় তিনি আশা প্রকাশ করে বলেন, আমি মৃত্যুর আগে একবার হলেও জাতীয় পার্টিক ক্ষমতায় দেখতে চাই। আমি অনেক অত্যাচার ও লাঞ্ছনা সহ্য করেছি। আমাদের ধ্বংশ করার চেষ্টা করার চেষ্টা করা হয়েছে। আমাকে জেলে যেতে হয়েছেণ অনেকবার। আবার নতুন সূর্য উঠবে এই অপেক্ষায় আছি।

নবীনগর উপজেলা জাতীয় পার্টি আহবায়ক কাজী মো. মামুনুর রশিদ এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জাতীয় পার্টি কো-চেয়ারম্যান জি.এম কাদের, জাতীয় পার্টি মহাসচিব এ.বি.এম রহুল আমীন হাওলাদার, হুসেইন মুহাম্মদ এরশাদের প্রেস সেক্রেটারি ও প্রেসিডিয়াম সদস্য শুনিল শুভ রায়, মেজর (অব:) খালেদ আখতার, ঢাকা মহানগন উত্তরের সাধারণ সম্পাদক এসএম ফয়সাল চিশতী, ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টি আহবায়ক এ্যাড. জিয়াউল হক মৃধা ও জাতীয় পার্টি চেয়ারম্যান এর উপদেষ্টা এ্যাড. রেজাউল ইসলাম ভূইয়া প্রমুখ।

জনসভায় ব্রাহ্মণবাড়িয়া-৫(নবীনগর) আসনে জাতীয় পার্টি থেকে উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কাজী মামুনুর রশিদকে প্রার্থী হিসেবে ঘোষনা করে তার জন্য ভোট চেয়েছেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

Comments

comments

Visitor counter

Visits since 2018

Your IP: 18.206.194.210

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০