প্রচ্ছদ আন্তর্জাতিক, জাতীয়, শিরোনাম, স্লাইডার

করোনা হেল্পলাইনে ফোন করে সিঙ্গাড়া খাওয়ার আবদার, তারপর…

নিউজ ডেস্ক | মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | পড়া হয়েছে 379 বার

করোনা হেল্পলাইনে ফোন করে সিঙ্গাড়া খাওয়ার আবদার, তারপর…

করোনাভাইরাস মোকাবিলায় হেল্পলাইন খুলেছে বিভিন্ন দেশের সরকারি দফতর। সেই কর্মকাণ্ডে থেমে নেই ভারতও। করোনা মোকাবেলায় হেল্পলাইন খুলেছে দেশের বিভিন্ন রাজ্যে।

সে রকমই একটি হেল্পলাইনে সম্প্রতি কল করেছিলেন উত্তরপ্রদেশের রামপুরের এক ব্যক্তি। ফোন করে সিঙ্গাড়া খাওয়ার আবদার জুড়েছিলেন তিনি। তাঁর সিঙ্গাড়া খাওয়ার সেই ইচ্ছা পূরণ করা হয়েছে। কিন্তু হেল্পলাইনে এমন আবদার জানিয়ে বারবার ফোন করায় তাঁর জন্যে ‘পুরস্কার’-এর ব্যবস্থাও করা হয়েছিল জেলা প্রশাসনের তরফ থেকে। সেই পুরস্কার নিয়েই শুরু হয়েছে আলোচনা।

রামপুরের জেলাশাসকের টুইটার হ্যান্ডল থেকে সেই ঘটনার কথা ও ছবি শেয়ার করা হয়েছে শনিবার। সেই পোস্টটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ২০ হাজার লাইক পড়েছে সেই পোস্টে।

সেই পোস্টে জানানো হয়েছে, ফোন করে ওই ব্যক্তি চারটি সিঙ্গাড়া পৌঁছে দিয়ে যাওয়ার জন্য বলছিলেন। তাঁকে ফোন করে এসব বলতে নিষেধ করা হয়েছিল। কিন্তু তা না শুনে বারবার ফোন করতে থাকেন তিনি। শেষে, বিরক্ত হয়ে তাঁর জন্য নিয়ে যাওয়া হয় সিঙ্গাড়া । কিন্তু এ রকম দায়িত্বজ্ঞানহীন কাজের জন্য তাঁকে দিয়ে নর্দমা পরিষ্কার করানো হয়।
জেলা প্রশাসনের এই শাস্তিমূলক পদক্ষেপকে সমর্থন জানিয়েছেন নেটাগরিকরা। কেউ বলেছেন, ‘‘যেমন কর্ম তেমন ফল’’। কেউ বলেছেন, ‘‘যোগ্য শাস্তি’’।

Comments

comments

Visitor counter

Visits since 2018

Your IP: 44.192.94.86

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১